নাটোরে সৌঁতিজালে জড়িয়ে সলিল সমাধি মাদরাসাছাত্রের

নাটোরে সৌঁতিজালে জড়িয়ে সলিল সমাধি মাদরাসাছাত্রের

নাটোরে সৌঁতিজালে জড়িয়ে সলিল সমাধি মাদরাসাছাত্রের
নাটোরে সৌঁতিজালে জড়িয়ে সলিল সমাধি মাদরাসাছাত্রের

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মাaদরাসাছাত্রের সৌঁতিজালে জড়ানো লাশ উদ্ধার করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় উপজেলার শেরকোল ইউনিয়নের রাণীনগর ব্রিজের স্লুইচগেট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত ওই মাদরাসাছাত্রের নাম মো. কাওছার আহমেদ (১৪)। সে রাণীনগর উজানপাড়ার হাবিবুর রহমান হবির ছেলে ও তেলিগ্রাম দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

এসময় নিজেদের সৌঁতিজাল নিজেরাই কেটে দেন যারা জাল পেতেছিলেন।জানা যায়, উপজেলার শেরকোল ইউনিয়নের রাণীনগর ব্রিজের স্লুইচগেটে একটি সৌঁতিজাল পেতেছিলেন করেছিলেন স্থানীয় আওয়ামী লীগকর্মী মো. আইয়ুব আলী, হায়দার আলী, মনসুর রহমানসহ বেশ কয়েকজন। নদীতে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে গোসল করতে যায় কাওছার আহমেদ। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় সৌঁতিজালে জড়ানো তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। এ ছাড়া প্রায় ১০ বছর আগে বাবার দেওয়া সৌঁতিজালে জড়িয়ে মারা যান মো. আইয়ুব আলীর ছেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো. সেলিম।স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, গোসল করতে গিয়ে নিখোঁজ হয় কাওছার আহমেদ। আজ সৌঁতিজালে জড়ানো তার লাশ পাওয়া যায়।

এর আগে মারা যায় সেলিম। তবুও অবৈধ সৌঁতিজালে মাছ শিকার বন্ধ হচ্ছে না। প্রশাসনের কঠোর ব্যবস্থা নেওয়া উচিত বলে তারা মনে করেন।অভিযুক্ত হায়দার আলী বলেন, সে সৌঁতিজালে জড়িয়ে মারা যায়নি। তাহলে আপনারা সৌঁতিজাল কাটলেন কেন, তাকে এমন প্রশ্ন করা হলে তিনি উত্তরে বলেন, আমি সৌঁতিজালের সাথে নাই।

ওসির দায়িত্বে থাকা সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, মাদরাসাছাত্র গতকাল নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়। আজ সকালে সৌঁতিজালে জড়ানো তার লাশ উদ্ধার করে স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply